মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

প্রেমের টানে ফিলিপাইনি তরুণী এখন হবিগঞ্জে

মাধবপুর প্রতিনিধিঃ প্রেমের সম্পর্ককে সার্থক করতে হাজার মাইল দূর ফিলিপাইন থেকে জুবেলিন নামে এক তরুণী এখন হবিগঞ্জের মাধবপুরে। শুধু তাই নয়, এরই মধ্যে নিজের নাম পরিবর্তন করে জুবেলিন থেকে জান্নাত রহমান হয়ে বিয়েও করেছেন প্রেমিক আশিকুর রহমান মিশুকে।

এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি লোকমুখে প্রচার হতে থাকলে বিদেশি বধূকে দেখতে আশিকুরের বাড়িতে গিয়ে ভিড় করছেন উৎসুক জনতা। আশিকুর রহমান মিশু একজন কাতার প্রবাসী। তিনি মাধবপুর উপজেলার উপজেলার ধর্মঘর ইউপির গোবিন্দপুর কামারহাটি গ্রামের স্কুল শিক্ষক লুৎফুর রহমানের ছেলে।

জানা যায়, ফিলিপাইনে তরুণী জুবেলিন কাতারে চাকরি করার সুবাদে ৫ বছর আগে পরিচয় হয় প্রবাসী আশিকুর রহমান মিশুর সঙ্গে। পরে তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। পরবর্তীতে যা হয়ে উঠে গভীর থেকে গভীরতম। সম্প্রতি মিশু দেশে চলে আসছে ফিলিপাইনি ওই তরুণীও খবর পেয়ে বাংলাদেশে ছুটে আসে। এক পর্যায়ে গত ৪ মার্চ ফিলিপাইনি ওই তরুণী প্রেমিক আশিকুর রহমান মিশুকে পেতে তার গ্রামের বাড়িতে চলে আসেন। পরে তারা ৫ মার্চ মঙ্গলবার হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন। গ্রহণ করেন ইসলাম ধর্মও।

মিশুর চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, অন্য সব বিয়ের চেয়ে এটি ছিল ভিন্ন একটি বিয়ে। বিদেশি নব বধূকে দেখতে মানুষের ভিড় লেগেই আছে। পরিবার বলছে ছেলের সুখে আমরাই সুখি। ভিন দেশি মেয়ে আমাদের ছেলেকে ভালোবেসে হাজার মাইল দূর থেকে এসেছে। পুরোপুরি বউয়ের মর্যাদা দিয়েই আমরা তাকে রাখবো।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.